সাদেকুর রহমান নামের বাংলা আরবি ইসলামিক অর্থ কি | Sadekur rahman name meaning in bengali arabic and islamic

Tanjuma nur
0
সাদেকুর রহমান নামের অর্থ কী, সাদেকুর রহমান নামের বাংলা অর্থ কি, সাদেকুর রহমান নামের ইসলামিক অর্থ কি, sadekur rahman name meaning in islamic, সাদেকুর রহমান নামটি কি ইসলামিক/ আরবি নাম

সাদেকুর রহমান নামের অর্থ কি | সাদেকুর রহমান নামের বাংলা অর্থ কি

প্রিয় পাঠক বাংলা ইমেজ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই শুভেচ্ছা ও সালাম আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।আপনারা অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় নামের সঠিক অর্থ খুঁজছেন কিন্তু অনেকেই সঠিক তথ্যটি পাচ্ছেন না। আর তাই আমরা আজকে চেষ্টা করব নামের সঠিক অর্থ নিয়ে আমাদের আজকের এই পোষ্ট টি তৈরি করেছে। যে নামটি নিয়ে আমরা আজকের পোস্টটি তৈরি করেছি সে নামটি হল সাদেকুর রহমান। অনেকেই খুঁজছেন  সাদেকুর রহমান নামের অর্থ কী, সাদেকুর রহমান নামের বাংলা অর্থ কি, সাদেকুর রহমান নামের ইসলামিক অর্থ কি, Sadekur rahman name meaning in bengali.আশা করছি আপনারা সাদেকুর রহমান নামের সঠিক তথ্যটি আমাদের এই লেখা থেকে পাবেন।

সাদেকুর রহমান নামের ইসলামিক অর্থ কি | Sadekur rahman name meaning in islamic

সাদেকুর রহমান নামের অর্থ  দয়াময়ের সত্যবাদী সাদেকুর রহমান নামের ইসলামিক অর্থ কি | Sadekur rahman name meaning in islamic, সাদেকুর রহমান নামটি আরবি বা ইসলামিক নাম। সাদেকুর রহমান নামটি ছেলেদের নাম, বাংলাদেশের অনেক ছেলেদের নাম এটা রাখা হয়।

আপনি আপনার পুত্র সন্তান কিংবা ভাই এর জন্য এই নামটি অবশ্যই পছন্দ করে রাখতে পারেন। এই নামের অর্থটি যেহেতু সুন্দর তাই নামটি রাখা যেতে পারে।

এখানে কিছু সাদেকুর রহমান নামের সাথে বেশ কিছু উপাধি লাগিয়ে বেশ কয়েকটা সুন্দর নাম তৈরি করে দিলাম।আশা করি তা আপনাদের অনেক ভালো লাগবে।

আরাে কিছু নাম হল

সাদেকুর রহমান খান

সাদেকুর রহমান চৌধুরী

 সাদেকুর রহমান 

 সাদেকুর রহমান সরকার 

সাদেকুর রহমান আহমেদ

সাদেকুর রহমান আলী

সাদেকুর রহমান শেখ 

সাদেকুর রহমান হক

সাদেকুর রহমান মাহতাব

সাদেকুর রহমান নাওয়ার  

ইরফানুর  সাদেকুর রহমান

সাদেকুর রহমান হাসান

সাদেকুর রহমান আলি খান

 সাদেকুর রহমান মুহাম্মদ

সাদেকুর রহমান ইবনাত

সাদেকুর রহমান আলম

সাদেকুর রহমান বিশ্বাস

সাদেকুর রহমান সাদেকুর রহমান 

সাদেকুর রহমান ইসলাম

শাহ আলম সাদেকুর রহমান

আব্দুল সাদেকুর রহমান 

সাদেকুর রহমান  খান ইত্যাদি ।


সাদেকুর রহমান নামটি কি ইসলামিক/ আরবি নাম

হ্যাঁ অবশ্যই সাদেকুর রহমান নামটি একটি আরবি বা ইসলামিক নাম।


Tag: সাদেকুর রহমান নামের অর্থ কী, সাদেকুর রহমান নামের বাংলা অর্থ কি, সাদেকুর রহমান নামের ইসলামিক অর্থ কি, sadekur rahman name meaning in islamic, সাদেকুর রহমান নামটি কি ইসলামিক/ আরবি নাম

Post a Comment

0Comments

Post a Comment (0)