অপেক্ষা নিয়ে উক্তি বাণী কবিতা ও স্ট্যাটাস

Content Writer
0

অপেক্ষা নিয়ে উক্তি, অপেক্ষা নিয়ে কবিতা, অপেক্ষা নিয়ে স্ট্যাটাস, অপেক্ষা নিয়ে বাণী

অপেক্ষা নিয়ে উক্তি বাণী কবিতা ও স্ট্যাটাস আকাশ এখানে অসীম নীল ডানা মেলে উড়ে যায়,  স্বপ্নের গাংচিল স্নিগ্ধ সকাল তার প্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায় এই দিগন্ত, চোখের সীমানায় কেউ কি ডাকে,নিশ্চুপ গভীর মায়ায়? এমন সুন্দর সুন্দর অপেক্ষা নিয়ে উক্তি বাণী কবিতা ও স্ট্যাটাস পেত েআজকে পোস্টটি ভাল করে দেখে নিন।

অপেক্ষা নিয়ে উক্তি | অপেক্ষা নিয়ে বাণী 

অপেক্ষা নিয়ে উক্তি,অপেক্ষা নিয়ে বাণী আজ এসো পথের মোঁড় টাকে একটু ঘুরিয়ে দিই, একদম সন্নিকটে নিয়ে আসি ঐ দিগন্তটাকে.এক আকাশ নীল আর একমুঠো রোদ্দুরের নেশায়,চলো আজ অতিক্রম করি দু\'জনের এই সীমান্তটাকে.আরো কিছু অপেক্ষা নিয়ে উক্তি,অপেক্ষা নিয়ে বাণী আপনাদের সাথে শেয়ার করলাম।

  • আজো কি শ্রাবণের চোখ মেঘ এ ডাকে আজো কি শ্রাবণের চোখ মেঘ এ ডাকে,যা তোমাকে আমার কাছে ডাকে;আজো কি কুয়াশার মাঝে আনন্দ লুকিয়ে থাকে,যা আমাকে তোমার মাঝে রাখে।.

  • হৃদয়ে এমন কিছু থাকে দাগ হৃদয়ে এমন কিছু থাকে দাগ চাইলেই কি বল মুছে ফেলা যায়?পেছনের পথ ছেড়ে দূরে চাইলেই কি
  • মন থেকে দূরে চলে যাওয়া যায়?ভালবেসে কখনো বলনা বিদায় তুমি ভালবেসে কখনো বলনা বিদায়।
  • তোমায় দেখার পর হৃদয় জানালায়,তোমায় দেখার পর হৃদয় জানালায়  উঁকি দিলো স্বপ্নরা মিট মিটি ইশারায় ভালোবাসার পাখা মেলে উরু, উরু মন অবুঝ উতলা টানে .

  • মন ভেঙ্গেছে বাধন তোমায় বলতে চাই না বলা সে কথা তোমায় বলতে চাই না বলা সে কথা যে কথায় কেবলি শুধু তোমাকেই চাওয়া

  • মেঘলা আকাশ ভিশন বিসন্নতা মেঘলা আকাশ ভিশন বিসন্নতা আকাশে মেঘ জমা অস্থিরতা কি ভেবেছি সারা রাত চাইতে গিয়ে হারিয়েছি সব আজ আজ আমি একা চারিধর ফাকা কস্টে পরেছে মন জেনেছি জীবন অন্নরকম.

  • বসন্তে রাঙেনি যে মন,বসন্তে রাঙেনি যে মন, তারে কেন ডাক সমাবেশে? কুয়াশার অস্বছ নদী -তীর ঘেঁষে হাটুক সে একা, একা-সবুজের উচ্ছ্বাসে, ফুলের ঘ্রাণে জাগুক আলোড়ন তোমাদের প্রাণে -তার সাথে হোক শুধু শীতের দেখা।

অপেক্ষা নিয়ে উক্তি, অপেক্ষা নিয়ে কবিতা, অপেক্ষা নিয়ে স্ট্যাটাস, অপেক্ষা নিয়ে বাণী

অপেক্ষা নিয়ে কবিতা ও স্ট্যাটাস 

অপেক্ষা নিয়ে কবিতা ও স্ট্যাটাস  তোমায় ভেবে ভাবনাগুলো উড়ে যেতে চায়.তোমায় ভেবে ভাবনাগুলো উড়ে যেতে চায়,নীল আকাশের ভীষণ নীলে, দূর নীলিমায়।অপেক্ষা নিয়ে কবিতা ও স্ট্যাটাস  নিয়ে হাজির হলাম আপনাদের কাছে আশা করি ভাল লাগবে।

  • তুমি কি ভুলিয়ে দিবে.তুমি কি ভুলিয়ে দিবে হঠাৎ ভেঙ্গে পড়া,পিছু ডাকা স্মৃতিগুলোর শুধু ভাঙ্গা গড়া;তুমি কি ভুলিয়ে দেবে কষ্টমাখা মুখ,ভালোবেসে ডেকে আনা বিপন্ন সে সুখ।

  • যতদূরে যাবে যাও.যতদূরে যাবে যাও রুখবনা তোমায়,মন থেকে মুছে দাও এ ছবি আমার;তবু তোমার অগোচরে কোন স্নিগ্ধ ভোরে আলো হয়ে মিশে যাব তোমার চোখেতে আমি.

  • জানিনা সেদিন কি আসবে আবার.জানিনা সেদিন কি আসবে আবার জীবনে আমার,হাজার ফুলের রঙিন জলসায় ডাকবে কি সুখ পাখি বারে বার।স্বপ্ন ভেসে যায় এখনো কতনা রাত্রি,খালি মন যেন অজানা পথের যাত্রী।হারানো অতীত দেয় যে শুধু একরাশ হাহাকার,অশ্রু ভেজা চোখ কেবলি রয়েছে আশায়;বেদনায় মন কাদে হারানো ভালোবাসায়,স্মৃতির রেখায় পাই যে খুজে শুধু অন্ধকার।

  • যদি কখনো হারিয়ে যাই যদি আমি হরিয়ে যাই কখনো,খুজে ফের তুমি আমায়;জোসনার অই নীল চাদরে,আকাশের তারার ভীড়ে;আমি যাব না অতদূর,যেখানে তোমার ছায়া নেই,যেখানে তোমার অস্তিত্ব নেই।

  • আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো,ভেংগে দেয় মন অবেলায়,একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো।শূণ্যতায় দিন যে হাড়ায়।সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে,কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনে তুমি তো এলে না ফিরে এমনে ।

  • তোমায় ছুয়ে, ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।
অপেক্ষা নিয়ে উক্তি, অপেক্ষা নিয়ে কবিতা, অপেক্ষা নিয়ে স্ট্যাটাস, অপেক্ষা নিয়ে বাণী

ট্যাগ: অপেক্ষা নিয়ে উক্তি, অপেক্ষা নিয়ে কবিতা, অপেক্ষা নিয়ে স্ট্যাটাস, অপেক্ষা নিয়ে বাণী.

Post a Comment

0Comments

Post a Comment (0)