রোমান্টিক উক্তি | ভালোবাসা নিয়ে উক্তি | ভালোবাসার বাণী | রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস

Sadia islam
0

রোমান্টিক উক্তি,ভালোবাসা নিয়ে উক্তি,ভালোবাসার বাণী,রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস

রোমান্টিক উক্তি,ভালোবাসা নিয়ে উক্তি,ভালোবাসার বাণী,রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস,
আমাদের এই সাইটে বাংলা ইমেজে আপনাদের সবাইকে আমন্ত্রণ আপনারা যে যে রোমান্টিক উক্তি,ভালোবাসা নিয়ে উক্তি,ভালোবাসার বাণী,রোম্যান্টিক উক্তি স্ট্যাটাসপেতে চান তাদের জন্য বাংলা ইমেজ নিয়ে আসলো সকল ধরনের তথ্য সুবিধা এক্ষেত্রে আপনারা যে যা চাচ্ছেন তা এখান থেকে পেয়ে যাবেন |

রোমান্টিক উক্তি

রোমান্টিক উক্তি অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন |যখন আপনি কাউকে ভালোবাসেন তখন আপনার জমিয়ে রাখা সব ইচ্ছেগুলো বেরিয়ে আসতে থাকে।''ভালোবাসা যখন অবদমিত হয়, তার জায়গা দখল করে ঘৃণা।'ভালোবাসা কথাটা বিবাহ কথার চেয়ে আরো বেশি জ্যান্ত |মেয়েরা প্রথমবার যার প্রেমে পড়ে তাকে ঘৃনা করলেও ভুলে যেতে পারে না। পরিষ্কার জল কাগজে পড়লে দেখবেন শুকিয়ে যাওয়ার পড়েও দাগ রেখে যায়।একমাত্র প্রেমেই বিয়েকে পবিত্র করতে পারে। আর একমাত্র অকৃত্রিম বিয়ে হচ্ছে সেটাই, যেটা প্রেমের দ্বারা পবিত্রকৃত।স্বামীরা প্রেমিক হতে অবশ্যই রাজি,তবে সেটা নিজের স্ত্রীর সাথে নয়। নিজের স্ত্রীর প্রেমিক হবার বিষয়টা কেন যেন তারা ভাবতেই চায় না |পাগলী আমার ঘুমিয়ে পড়েছে মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা মুঠোফোনের এই প্রান্ত, এ কথা যদি সে জানতো |মানুষের ভেতরে কীটপ্রবণতা কী সাঙ্ঘাতিক! ফুলের আভাস পেলে, মধুর গন্ধ পেলে সে দিগ্বিদিক জ্ঞান হারায়—বুদ্ধি-বিবেচনা-দূরদর্শিতা সবই হারিয়ে ফেলে। তার ওপর এসে ভর করে তীব্র ভালোবাসা।সত্যিকারের সম্পর্ক কচুপাতার মতো ....যতই চোখের পানি জমিয়ে রাখো তাতে , সে ততোই তা ঝড়িয়ে ফেলার অজুহাত খুজবে ...যে মানুষটিকে তুমি দেখছো তাকেই যদি ভালো না বাসতে পারো,তবে তুমি কিভাবে ঈশ্বরকে ভালোবাসবে যাকে তুমি কোনদিন দেখোই নি?

ভালোবাসা নিয়ে উক্তি

ভালোবাসা নিয়ে উক্তি ভালোবাসবো বাসবোরে বন্ধু তোমায় নয়নে পরানে রাখিবো তোমারে আঁখি |'ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালোবেসে ফেলে তারা তা নিজেও জানে না। মেয়েরা সত্যিকার ভালোবাসতে বাসতে যে কখনঅভিনয় শুরু করে তারা তা নিজেও জানে না।'বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি,আমি নেতা হতে আসি নি-আমি প্রেম দিতে এসেছিলাম,প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম |একদিন বৃষ্টিতে বিকেলে, থাকবেনা সাথে কোন ছাতা শুধু দেখা হয়ে যাবে মাঝ-রাস্তায়, ভিজে যাবে চটি,জামা,মাথা থাকবেনা রাস্তায় গাড়ীঘোড়া, দোকানপাট সব বন্ধ শুধু তোমার-আমার হৃদয়ে ভিজে মাটির সোদা গন্ধ! আমাদের মধ্যে সবাই সব বড় কাজ গুলো করতে পারবে তানা, কিন্তু আমরা অনেক ছোট কাজ গুলো করতে পারি আমাদের অনেক বেশী ভালবাসা দিয়ে।পৃথিবীতে বালিকার প্রথম প্রেমেরমত সর্বগ্রাসী প্রেম আর কিছুই নাই। প্রথমযৌবনে বালিকা যাকে ভালোবাসে তাহার মত সৌভাগ্যবানও আর কেহই নাই। যদিও সে প্রেম অধিকাংশ সময় অপ্রকাশিত থেকে যায়, কিন্তু সে প্রেমের আগুন সব বালিকাকে সারাজীবন পোড়ায়।

ভালোবাসার বাণী

ভালোবাসার বাণী যে বান্দিয়ারে বন্ধু সহেনা প্রিয় তুমি যে আমার ভালোবাসা প্রিয় তুমি যে আমার সব চোখের তারা তুমি না থাকলে মন যে হয়ে দিশেহারা |যে নারীকে আমি ভালবাসি তার সাহায্য সমর্থন ছাড়া আমি যেমনটি চাই তেমনি নৃপতিরুপে আমার দায়িত্বের গুরুভার বহন এবং আমার কর্তব্য পালন আমার সাধ্যের অতীত বলে আমার মনে হয়েছে |যখন কোন ছেলে কোন মেয়েকে দেখে ,তখন সে মেয়েটার সাথে কথা বলতে ভয় পায়,যখন কথা হয় তখন সে ভয় পায় তাকে পছন্দ করতে ,যখন সে মেয়েটাকে পছন্দ করে ফেলে তখন সে ভয় পায়,মেয়েটাকে ভালবাসতে ।আর একবার যখন সে মেয়েটাকে ভালবেসে ফেলে তখন সে ভয় পায় মেয়েটাকে হারাতে .... |ভালোবাসা হচ্ছে এমন যখন কেউ আপনার হৃদয় ভেঙ্গে দেয়...আর সবচেয়ে আবাক বিষয় হচ্ছে......আপনি সেই হৃদয়ের প্রতিটি ভাঙ্গা টুকরো দিয়ে তাকে ভালবাসেন ।চট করে কারো প্রেমে পড়ে যাওয়া কাজের কথা না। অতি রূপবতীদের কারও প্রেমে পড়তে নেই। অন্যেরা তাদের প্রেমে পড়বে, তা-ই নিয়ম।‘‘হৃদয়ের সবটুকু দিয়ে তোমার কাছে মিনতি করছি, তোমার মন আর আমাদের মধ্যেকার ভালবাসার সবটুকু আমাকে জানতে দিও।’’

রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস

রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস ভালোবাসার আছে অনেক বাণী যদি ভালোবাসা নিয়ে বলতে জানি জানি শুধু এটাই মনের মাঝে তুমি শুধু শুধু তুমি |কেউ তোমাকে পছন্দ করবে এই আশায় নিজেকে পরিবর্তন করে ফেলো না...তুমি যেমন আছ তেমনই থাকার চেষ্টা কর...,যে তোমাকে সত্যিকার অর্থেই ভালবাসবে সে সত্যিকারের তোমাকেই ভালবাসবে।কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে।নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয়। এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়।গভীর প্রেম মানুষকে পুতুল বানিয় দেয়। প্রেমিক প্রেমিকার হাতের পুতুল হন কিংবা প্রেমিকা হয় প্রেমিকের পুতুল। দুজন এক সঙ্গে কখনো পুতুল হয় না। কে পুতুল হবে আর কে হবে সূত্রধর তা নির্ভর করে মানসিক ক্ষমতার উপর। মানসিক ক্ষমতা যার বেশী তার হাতেই পুতুলের সুতা।‘ভালবাসা, এসো, ঘুমিয়ে পড়ো হে, আমার নিকটে এসে, আমি জানি, আমি তোমার প্রেমের জোয়ারে গিয়েছি ভেসে’’সোনায় যেমন একটু পানি মিশিয়ে না নিলে গহনা মজবুত হয় না, সেইরকম ভালবাসার সঙ্গে একটু শ্রদ্ধা, ভক্তি না মিশালে সে ভালবাসাও দীর্ঘস্থায়ী হয় না।মেয়ে মানুষের ভালোবাসা সবুর করতে পারে না, বিধাতা তার হাতে সে অবসর দেন নি। পুরুষ অনেক ঠেকে,অনেক গা খেয়ে, তারপরে ভালোবাসতে শেখে।একজন সুন্দর, আকর্ষণীয় রমণীর পাশে ২ ঘণ্টা বসে থাকুন, দেখবেন সময় উড়ে চলে গেছে!! এবার গ্রীষ্মের গরমের মাঝে রাস্তায় ২ মিনিট হাঁটুন, মনে হবে আপনি অনন্তকাল ধরে হাঁটছেন!!

Tag: রোমান্টিক উক্তি,ভালোবাসা নিয়ে উক্তি,ভালোবাসার বাণী,রোম্যান্টিক উক্তি স্ট্যাটাস

Post a Comment

0Comments

Post a Comment (0)