Get instantly সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ | Sura furkaner 74 No Ayat bangla Uccharonsoho

Content Writer
0

সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ,ura furkaner 74 No Ayat bangla Uccharonsoho
সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ,Sura furkaner 74 No Ayat bangla Uccharonsoho apnara জারা অনলাইনে এই বিষয়গুলো লিখে সার্চ দিয়ে আমাদের বাংলা ইমেজ ওয়েব সাইটে আসছেন তাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা,amader এই পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ,Sura furkaner 74 No Ayat bangla Uccharonsoho dakun নিচে বিস্তারিত দেওয়া holo।

সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ

সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ hlw আসসালামু আলাইকুম রহমাতুল্লাহি ওয়াবারাকাতহিছোট বড় প্রিয় ভাই o বোনেরা আপনারা অনেকে কুরআনের বিভিন্ন আয়ার বাংলা উচ্চারণ সহ খুজে থাকেন কিন্তু আপনারা অনেক খুজাখুজির পরও সঠিক টা পান na,তাই আজ আপনাদের সাথে শেয়ার করবো সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণসহ আশা করি আপনাদের ভাল lagbe,আর যদি ভাল লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভূলবেন na।

  • وَالَّذِينَ يَقُولُونَ رَبَّنَا هَبْ لَنَا مِنْ أَزْوَاجِنَا وَذُرِّيَّاتِنَا قُرَّةَ أَعْيُنٍ وَاجْعَلْنَا لِلْمُتَّقِينَ إِمَامًا  allahji

সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা উচ্চারণ আপনাদের সাথে শেয়ার করা হল।

  • বাংলা উচ্চারণঃ ওয়াল্লাযীনা ইয়াকূ লূনা rabbana-হাবলানা-মিন আঝওয়া-জিনা ওয়া যুররিইইয়া-তিনা কুররাতা আ‘ইউনিওঁ ওয়াজ‘আলনা-লিল মুত্তাকীনা ইমা-ma।

সূরা ফুরকানের ৭৪ নং আয়াত বাংলা অর্ত আপনাদের সাথে শেয়ার করা হল।

  • বাংলা অর্থঃ এবং jara বলে, হে আমাদের পালনকর্তা, আমাদের স্ত্রীদের পক্ষ থেকে এবং amader সন্তানের পক্ষ থেকে আমাদের জন্যে চোখের শীতলতা দান koro এবং আমাদেরকে মুত্তাকীদের জন্যে আদর্শস্বরূপ কর।
সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ,ura furkaner 74 No Ayat bangla Uccharonsoho

Tags: সূরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ, সুরা ফুরকান আয়াত ৭৪ বাংলা উচ্চারণ,ura furkaner 74 No Ayat bangla Uccharonsoho

Post a Comment

0Comments

Post a Comment (0)