বেটউনার বাজি লাইভ - জিভাবে অনলাইনে বেটিং করতে হয়

Admin
0

 betwinner, বেটউনার বাজি লাইভ - জিভাবে অনলাইনে বেটিং করতে হয়

বেটউনার বাজি লাইভ - জিভাবে অনলাইনে বেটিং করতে হয়

প্রিয় পাঠকবৃন্দ, আসসালামু আলাইকুম। আশা করছি আপনারা সবাই ভাল আছেন। অনেকে আমাদের কাছে জানতে চাচ্ছেন বেড উইনার বাজি লাইভ সম্পর্কে। আর এই জন্যই আজকে চলে এসেছি আপনাদের মাঝে বেড উইনার বাজি লাইভ এর সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে। বেড উইনার এমন একটি সাইট যেখান থেকে আপনি যেকোনো খেলার উপর বাজি ধরে খুব সহজে ইনকাম করতে পারবেন। ঘরে বসে সহজ ভাবে ইনকাম করার জন্য খুবই উপযোগী এবং ভালো একটি সাইট হচ্ছে Betwinner। খুব সহজে এই সাইটে আইডি ওপেন করা যায় এবং খুবই সহজ পদ্ধতিতে এর সাইট থেকে বেড ধরে খেলা যায়। কোন ন্যাশনাল বা ইন্টারন্যাশনাল খেলা হলে আপনারা এই সাইটে এসে সেই খেলা লাইভ চলাকালীন তার উপরে আপনারা বাজি ধরতে পারবেন। আপনারা যে কোন অ্যামাউন্ট এর বাজে ধরতে পারবেন আর তার উপরে আপনাদের নির্দিষ্ট পরিমাণে টাকা দেওয়া হবে। যেমন আপনারা যদি ১ হাজার টাকার বাজে ধরেন তাহলে আপনারা ৮০০ থেকে ৮৯৫ এমন পর্যন্ত টাকা পেতে পারেন। খুব সহজেই নিজের টাকা খেয়ে দ্বিগুণ করার জন্য খুবই ভালো একটি সাইট হচ্ছে Betwinner. এই সাইট থেকে প্রতারিত হওয়ার কোন সম্ভাবনা নেই আপনারা লাইভ খেলা চলাকালিন বেড ধরবেন এবং জিতলে তার বিনিময়ে আপনার নির্দিষ্ট পরিমাণে টাকা পাবেন

অনলাইনে ক্রিকেট বাজি খেলে টাকা ইনকাম 2023 - Betwinner

আপনাদের মাঝে যে বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি হচ্ছে কিভাবে আপনারা অনলাইনে ক্রিকেট বাজি ধরে ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনারা ক্রিকেট এর উপর বাজি ধরেই ঘরে বসে ইনকাম করতে পারবেন।

ক্রিকেট এর উপর বাজি ধরে ইনকাম করতে সর্বপ্রথম আপনাদের Bet Winner site এ আসতে হবে। প্রথমে আপনারা দেখবেন সেখানে বিভিন্ন দলের খেলা চলছে। ওইখান থেকে আপনারা Menu option এ ক্লিক করবেন। তারপর আপনারা Sports এ ক্লিক করবেন। তারপর আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে। দেন উপরের Cricket অপশনে ক্লিক করবেন। এখানে আপনারা বিভিন্ন দলের খেলা পেয়ে যাবেন। তারপরে আপনারা যেকোনো দলের খেলার উপরে একটা ক্লিক করবেন।

আপনাকে Game এর পেজে নিয়ে যাওয়া হবে। ওইখানে আপনারা তিনটে জিনিস দেখতে পারবেন:-

W1 1.895

X 16

W2 1.88

1.88 এর মানে আপনি ১০০০ টাকা বেড করলে আপনি ৮৮০ টাকা পাবেন।

1.895 এর মানে আপনি ১০০০ টাকার বেদ ধরলে আপনি 895 টাকা পাবেন।

X 16 এটার মানে হচ্ছে ড্র অর্থাৎ যদি ড্র হয় তাহলে আপনি ১৬ টাকা পাবেন।

আপনি যেকোন একটা অপশন এর উপর ক্লিক করবেন যেটা আপনার মনে হবে। তারপর আপনার সামনে আরো একটা পেজ ওপেন হবে এবং সেখানে আপনার নির্ধারিত টাকাটি দিতে হবে। টাকাটি লিখে দেন বেট অপশনে ক্লিক করলে আপনাদের কাজ শেষ। দেন যখনই খেলা শেষ হবে তার ফলাফল অনুযায়ী আপনি আপনার প্রাপ্য মূল্যটি পেয়ে যাবেন।

বেড উইনার থেকে টাকা উইদ্র করার জন্য প্রথমেই আপনারা বেড উইনারের অ্যাপ বা সাইটে লগইন করবেন। তারপরে Menu অপশনে ক্লিক করে সেটিং এ ক্লিক করবেন। তারপর Profile লেখা দেখবেন ওই প্রোফাইলের উপরে ক্লিক করে দিবেন। এবং সেখানে ক্লিক করার পর আপনারা Withdraw নামে একটি অপশন দেখতে পারবেন। উইথড্রোতে ক্লিক করার পর আপনাদের সামনে পেমেন্ট মেথড চলে আসবে অর্থাৎ আপনারা কিসের মাধ্যমে টাকাটা তুলতে চান সেটা দেখতে পারবেন। আপাতত সেখানে আপনারা বিকাশ, রকেট এবং নগদ অপশনটি পাবেন না কিন্তু খুব শীঘ্রই এই তিনটি অপশনও এড করা হবে। এই তিনটা অপশন ছাড়া আপনারা বাদবাকি সকল মেথড পেয়ে যাবেন টাকা উত্তোলনের জন্য। তারপরে আপনারা জেলার মাধ্যমে টাকা তুলতে চান তার উপরে ক্লিক করে আপনারা কত টাকা তুলতে চান প্রথমে সেটা বসাবেন এবং তারপরে আপনাদের এড্রেস অর্থাৎ যেটার মাধ্যমে টাকা তুলবে সেটার আইডি বসিয়ে কোন কনফার্মে ক্লিক করবেন। তারপরে আপনার সিমে একটি কোড যাবে ওই নাম্বারে যেটা দিয়ে আপনি আপনার আইডি খুলেছিলেন। ওই কোডটা বসিয়ে কনফার্মে ক্লিক করে দিবেন। এবং খুব শীঘ্রই এটা আপনাকে পেমেন্ট করে দিবে।

Post a Comment

0Comments

Post a Comment (0)