fexo 120 কিসের ঔষধ | কাজ কি পার্শ্ব প্রতিক্রিয়া কি | Fexo 120 kiser ousod | fexo 120 mg | fexo 120 bangla

Content Writer
0

fexo 120 কিসের ঔষধ কাজ কি পার্শ্ব প্রতিক্রিয়া কি, Fexo 120 kiser ousod, fexo 120 mg, fexo 120 bangla,ঔষধ সেবনের নিয়ম,নির্দেশনা কোন সমস্যায় Fexo 120 গ্রহন করবেন,
fexo 120 কিসের ঔষধ,কাজ কি পার্শ্ব প্রতিক্রিয়া কি,Fexo 120 kiser ousod,fexo 120 mg,fexo 120 bangla আসসালামু আলাইকুম ছোট বড় ভাই ও বোনেরা,কেমন আছেন সবাই,আশা করি ভালো আছেন,মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরাও অনেক ভাল আছি।আপনাদরে অনেক ধন্যবাদ fexo 120 কিসের ঔষধ,কাজ কি পার্শ্ব প্রতিক্রিয়া কি,Fexo 120 kiser ousod,fexo 120 mg,fexo 120 bangla আপনারা এই ঔষুধ এর তথ্য গুলো জানার জন্য আসছেন।নিচে বিস্তারিত দেওয়া আছে।

fexo 120 কিসের ঔষধ

fexo 120 কিসের ঔষধ ফেক্সোফেনাডিন প্রাপ্ত বয়স্ক ও ২/৩ বছর বা এর বেশি বয়সের শিশুদের জন্য এলার্জিক রাইনাইটিস জনিত সকল উপসর্গসমূহকে দুর করে দেই। হাঁচি ও নাক দিয়ে পানি পড়াসহ নাকের ভিতর চুলকানি, ত্বকের চুলকানি এবং চোখ লাল হওয়া উপশমে নির্দেশিত হলে দিয়ে থাকে। আজকের এই পোষ্টে আপনারা জানলেন fexo 120 কিসের ঔষধ ধন্যবাদ।

ফেক্সো ১২০ কিসের ঔষধ | fexo 120 bangla

ফেক্সো ১২০ কিসের ঔষধ,fexo 120 bangla হ্যালো প্রিয় ভাই ও বোনরো আপনারা আজকে আমাদের েএই পোষ্ট এর মাধ্যমে জানতে পারবেন যে ফেক্সো ১২০ কিসের ঔষধ,fexo 120 bangla কিসের ্ঔষধ অতবা কিাজ করে।তবে আপনারা আমাদের পোষ্ট দেখে যদি এই ঔষুধ সেবন করে যদি কারো কোন সমস্যা হয় তাহলে বাংলা ইমেজ এর কোন এ্যাডমিন দায়ী থাকবেনা,ধন্যবাদ।

ফেক্সো ১২০ কিসের ওষুধ | fexo 120 mg

ফেক্সো ১২০ কিসের ওষুধ,fexo 120 mg আসসালামু আলাইকুম হ্যালো প্রিয় ভাই ও বোনরো আপনারা আজকে আমাদের েএই পোষ্ট এর মাধ্যমে জানতে পারবেন যে ফেক্সো ১২০ কিসের ওষুধ,fexo 120 mg কিসের ্ঔষধ অতবা কিাজ করে।তবে আপনারা আমাদের পোষ্ট দেখে যদি এই ঔষুধ সেবন করে যদি কারো কোন সমস্যা হয় তাহলে বাংলা ইমেজ এর কোন এ্যাডমিন দায়ী থাকবেনা,ধন্যবাদ।রেজিষ্টার ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবণ করুন।

নির্দেশনা কোন সমস্যায় Fexo 120 গ্রহন করবেন

নির্দেশনা কোন সমস্যায় Fexo 120 গ্রহন করবেন সবাইর উদ্দেশ্যে জানানো হল ফেক্সোফেনাডিন হাইড্রোক্লোরাইড বাচ্চা এবং বয়স্কদের সিজনাল এলার্জিক রোগ নিরাময়ের জন্য নির্দেশিত একটি ঔষুধ। এটি সাধারণত সাইনাস এর সমস্যার কারণে যে রোগ গুলো হয় সে ধরনের রোগের ক্ষেত্রে নির্দেশিত ডাক্তার দিয়ে থাকে নির্দেশনা কোন সমস্যায় Fexo 120 গ্রহন করবেন। ধন্যবাদ।

ঔষধ সেবনের নিয়ম

ঔষধ সেবনের নিয়ম প্রিয় ভাই ও বোনেরা আশা করি ভালো আসেন,আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানাতে চাইছি ঔষধ সেবনের নিয়ম এই ঐষুধ কিভাবে সেবন করে। এটা সব থেকে ভালো হয় যদি রেজিষ্টার ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবণ করন।

পার্শ্বপ্রতিক্রিয়া

পার্শ্বপ্রতিক্রিয়া এই ঔষুধ রেজিষ্টার ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবণ করেলে হালকা বমি বমি ভাব ও ত্ব একটু শুকনা শুকনা লাগে। আজকে আমাদের এই পোষ্টে আপনারা জানলেন পার্শ্বপ্রতিক্রিয়া আছে কি না।

যাদের ক্ষেত্রে এ ঔষধ গ্রহণ করা যাবে না

যাদের ক্ষেত্রে এ ঔষধ গ্রহণ করা যাবে না এই ঐষুধ টি ছোট বড় সবাই সেবন করতে পারবে,শুধুমাত্র গর্ভবর্তী মায়েদের জন্য এই ঐষুধ সেবন করা যাবে না। তাহলে এখান থেকে আপনারা জানলেন যাদের ক্ষেত্রে এ ঔষধ গ্রহণ করা যাবে না। ধন্যবাদ।

সতর্কতা

সতর্কতা এ্ই ঔষুধটি বাচ্ছাদের নাগালের বাহিরে রাখুন,ঠান্ডা ও শুস্ক স্থানে রাখুন এবং আলো থেকে দুরে রাখুন।

Tags:fexo 120 কিসের ঔষধ কাজ কি পার্শ্ব প্রতিক্রিয়া কি, Fexo 120 kiser ousod, fexo 120 mg, fexo 120 bangla,ঔষধ সেবনের নিয়ম,নির্দেশনা কোন সমস্যায় Fexo 120 গ্রহন করবেন,

Post a Comment

0Comments

Post a Comment (0)