প্রধানমন্ত্রী কাছে চিঠি লেখার নিয়ম/ঠিকানা | প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি /নম্বার 2024

Tahmina Rahman
0

 

প্রধানমন্ত্রীর চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর ঠিকানা,প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পাঠানোর ঠিকানা,প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার নিয়ম,মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম,প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম,প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর নিয়ম,প্রধানমন্ত্রীর চিঠি pdf,মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি,প্রধানমন্ত্রীর চিঠি,প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি, প্রধানমন্ত্রীর মোবাইল নাম্বার

প্রধানমন্ত্রীর চিঠি লেখার ঠিকানা | প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর ঠিকানা | প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার ঠিকানা

আসসালামু আলাইকুম প্রিয় ভিজিটর বন্ধুরা আশাকরি ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম প্রধানমন্ত্রীর চিঠি লেখার ঠিকানা এবং প্রধানমন্ত্রীর কাছে  চিঠি পাঠানোর ঠিকানা। প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার ঠিকানা। আশাকরি আপনাদের পোস্টি উপকারে আসবে। সবাই মনোযোগ দিয়ে পোস্ট টা পড়ে নিন।

শুধু টেলিফোনে অভিযোগ নয়, চিঠি লিখেও তাদের নাম ঠিকানা দিয়ে অভিযোগের সংক্ষিপ্ত বিবরণী প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠাতে পারবেন। তবে এই ধরনের অভিযোগের নামে যেন কোন রকম বাড়াবাড়ি না হয়। ঠিকানা হলো-

প্রধানমন্ত্রীর কার্যালয় , পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা ১২১৫, বাংলাদেশ

প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার ঠিকানা | প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পাঠানোর ঠিকানা

আসসালামু আলাইকুম প্রিয় ভিজিটর বন্ধুরা আশাকরি ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছে। আপনারা অনেকেই হয়তো প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার ঠিকানা এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের চিঠি পাঠানোর ঠিকানা খুঁজে পাচ্ছেন না। আর খুজতে হবে না যদি আপনারা এই পোস্টি মনোযোগ দিয়ে পড়েন।

শুধু টেলিফোনে অভিযোগ নয়, চিঠি লিখেও তাদের নাম ঠিকানা দিয়ে অভিযোগের সংক্ষিপ্ত বিবরণী প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠাতে পারবেন। তবে এই ধরনের অভিযোগের নামে যেন কোন রকম বাড়াবাড়ি না হয়। ঠিকানা হলো: প্রধানমন্ত্রীর কার্যালয় , পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা ১২১৫, বাংলাদেশ

প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার নিয়ম | মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম | প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার নিয়ম এবং প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম। প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম। লিখতে পারছেন না। তাই আমি আজ আপনাদের জন্য এই সকল সমস্যার সমাধান নিয়ে আসলাম। আপনারা এই পোস্টি মনোযোগ দিয়ে পড়ে নিন। আপনাদের উপকারে আসবে।

১।বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ সরকার।
স্যার, আমার ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

বিষয়ঃ বিজ্ঞাপন /আপনাদের যার যে সমস্যা সেই বিষয় টা লিখবেন

স্যার, আমি একজন কলেজছাত্র অনার্স প্রথমবর্ষ বাংলা বিভাগের। জীবনে অনেক কষ্ট করে পড়াশোনায় এতদূর আসতে পেরেছি স্যার। আমি খুব নিম্নবিত্ত পরিবারের ছেলে।স্যার ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল সামরিক বাহিনীতে চাকরি করব কিন্তু শত চেষ্টার পরও সফল হতে পারিনি। কিন্তু দেশে এখন কোভিড-১৯ এর কারণে আমাদের দেশ বিপদগ্রস্ত, তাই আমার পরিবারের সহমত নিয়ে নিজ ইচ্ছায় আমি করোনাভাইরাস মোকাবেলা করার জন্য এই সময় দেশের আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে চাই। স্যার আমার এই অনুরোধটি গ্রহণ করলে আমি খুব খুশি হবো এবং দেশ সেবাই নিজেকে ধন্য মনে করব স্যার।
সবার কাছে দোয়া চাই। আমার এই অনুপ্রেরণা আর পোস্টটিতে কেউ বাজে কমেন্ট করবেন না। আপনাদের সহযোগিতার কারণে আমার মনের ইচ্ছাটা পূরণ হতে পারে।

আপনাদের সব কিছু নিছে দিবেন

নামঃ
গ্রামঃ
পোস্টঃ
থানাঃ
জেলাঃ
মোবাঃ

প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর নিয়ম | প্রধানমন্ত্রীর চিঠি pdf | প্রধানমন্ত্রীর চিঠি

আসসালামু আলাইকুম আশাকরি আপনারা ভালো আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের জন্য প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর নিয়ম এবং প্রধানমন্ত্রীর চিঠি pdf। প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে আপনাদের সামনে। আশাবাদী আপনাদের উপকারে আসবে।
Pdf:https://drive.google.com/file/d/10JMcqpaVxDKRHy0CAR69sn_bnzZvFJRI/view?usp=drivesdk

মাননীয় প্রধানমন্ত্রীর কাছেখোলা চিঠি | প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি | প্রধানমন্ত্রীর মোবাইল নাম্বার

আসসালামু আলাইকুম প্রিয় ভিজিটর বন্ধুরা।আমি আপনাদের সুবিধার জন্য নিয়ে আসলাম মাননীয় প্রধানমন্ত্রীর কাছেখোলা চিঠি। প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি। প্রধানমন্ত্রীর মোবাইল নাম্বার। আপনারা যারা এই সকল কিছু খুজতাছে। কিন্তু পাচ্ছেন না। তাদের জন্য আজকের এই পোস্ট। আপনারা মনোযোগ দিয়ে পোস্টি দেখে নিন।


১। প্রধানমন্ত্রীর মোবাইল নাম্বার: সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়ানোর লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন করে একটি মোবাইল ফোন নম্বর দিয়েছেন। নতুন এই নম্বরটি হলোঃ +৮৮০১৫৫৫৮৮৮৫৫৫ এটি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) মাহাবুবুল হক শাকিল।মাহাবুবুল হক শাকিল আরো জানান, প্রধানমন্ত্রীর দেওয়া আগের দুটি নম্বর +৮৮০১৭১১৫২০০০০ ও +৮৮০১৮১৯২৬০৩৭১ চালু থাকবে। সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগের সম্পর্ক বাড়ানোর জন্যই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

২। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক বা টুইটারে কোনো ব্যক্তিগত বা অফিশিয়াল আইডি নেই। এ ছাড়া বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা, প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ পুতুলেরও কোনো অফিশিয়াল বা ব্যক্তিগত আইডি নেই।

Tags: প্রধানমন্ত্রীর চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর ঠিকানা,প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার ঠিকানা,প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি পাঠানোর ঠিকানা,প্রধানমন্ত্রী বরাবর চিঠি লেখার নিয়ম,মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম,প্রধানমন্ত্রীর কাছে চিঠি লেখার নিয়ম,প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠানোর নিয়ম,প্রধানমন্ত্রীর চিঠি pdf,মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি,প্রধানমন্ত্রীর চিঠি,প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি, প্রধানমন্ত্রীর মোবাইল নাম্বার

Post a Comment

0Comments

Post a Comment (0)